মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:১৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

চন্দনাইশে ৮ ইউপি নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা

মুহাম্মদ আমিনুল ইসলাম রুবেল (বার্তা সম্পাদক)
  • প্রকাশিত : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ৬১ জন পড়েছেন

চন্দনাইশে ৮ ইউপি নির্বাচনে নৌকার মাঝি হলেন যারা

ইতিমধ্যে দেশে প্রথম,দ্বিতীয় ও তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন সস্পন্ন হয়েছে। চতুর্থ ধাপের নির্বাচন আগামী ২৮ ডিসেম্বর অনুষ্টিত হবে। পঞ্চম ধাপের নির্বাচনের তফসিল ঘোষণা অনুযায়ী আগামী মাসের ৫ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে চন্দনাইশ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। এতে ৮ ইউনিয়নে আ’লীগের প্রার্থীও চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। এ নিয়ে গত রবিবার (৫ডিসেম্বর) বিকেলে গণভবনে আয়োজিত আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এক মুলতবি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর বাংলাদেশ আওয়ামী লীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে নৌকার মনোনয়নপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়।

এ উপজেলায় ৮ ইউনিয়নের মধ্যে আওয়ামী লীগের ৬জন নৌকার প্রার্থীকে এবার পরিবর্তন করা হয়েছে। বাকি ২ জন বর্তমান চেয়ারম্যানই পেয়েছেন নৌকা। নৌকার ৬ নতুন মুখ হলেন- মো.আবু ছালেহ (কাঞ্চননগর),মো.ফেরদাউস ইসলাম খান (বরকল),এস এম সায়েম,(বৈলতলী), খোরশেদ বিন ইসহাক (হাশিমপুর), আবদুল আলিম (ধোপাছড়ি), ফোরক আহমদ (সাতবাড়িয়া)। বর্তমান ২ চেয়ারম্যান ও নৌকা প্রার্থী হলেন-আমিন আহমদ চৌধুরী রোকন (জেয়ারা),মো.নুরুল ইমলাম (বরমা) এদিকে, উপজেলার ৮ ইউনিয়নের আওয়ামী লীগের নৌকার মনোনয়ন পাওয়ায় ৮প্রার্থীর নেতাকর্মীরা এলাকায় রাতেই আনন্দ-উল্লাস, মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন। এখন নেতাকর্মীদের মাঝে বইছে আনন্দের আমেজ। চা স্টল থেকে শুরু করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও প্রচারণার কমতি নেই তাদের। মনোনয়ন পাওয়ার পরপরই ফেসবুকে নৌকা প্রার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন প্রার্থীদের নেতাকর্মীরা। নৌকার বিজয়ের লক্ষ্যে ফেসবুকেও ভোট প্রার্থনা ও দোয়া চেয়েছেন নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: