বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৫:৫৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

চন্দনাইশে ৪ নং বরকল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার প্রার্থী পুলক ভট্টাচার্য‍্য

সংবাদ দাতা
  • প্রকাশিত : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ১১১ জন পড়েছেন

চন্দনাইশে ৪ নং বরকল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার প্রার্থী পুলক ভট্টাচার্য‍্য

চন্দনাইশ উপজেলাধীন ৪নং বরকল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কৃতিসন্তান বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বরকল ইউনিয়ন এর যুগ্ন আহবায়ক, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বরকল ইউনিয়ন যুগ্মসাধারণ সম্পাদক, বাংলাদেশ হিন্দু পরিষদ চন্দনাইশ উপজেলা সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক, জাতীয় গীতা পরিষদ চন্দনাইশ উপজেলা দপ্তর সম্পাদক, পুলক ভট্টাচার্য সম্ভাব্য মেম্বার প্রার্থী সকলের দোয়া ও আশীর্বাদ চাই। যে জাতি গুনীজনদের সমাদরে সাড়া দিতে ব্যর্থ হয় সে জাতি হতাশার অন্ধকারে কাতরিয়ে আলোর পথ খুঁজে পায়না। সমকালীন মনীষীদের সঠিক মূল্যায়নে আমরা সচেতন নেই বলে অনেক ক্ষেত্রে অযোগ্য ব্যক্তিরাও সম্মান কুড়ায় এবং প্রকৃত দেশপ্রেমিকরা বা সমাজের সফল ব্যক্তিরা থেকে যান পর্দার আড়ালে। আমাদের সমাজে অনেকে রয়েছেন যাদের মেধা, শ্রম, ত্যাগে দেশ সমাজ ও জাতি বিভিন্নভাবে উপকৃত হয়েছেন। তাদের মধ্যে একজন সম্ভাব্য মেম্বার প্রার্থী পুলক ভট্টাচার্য‍্য তিনি উপজেলা ৪নং বরকল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার প্রার্থী, সফল জনপ্রতিনিধি। তিনি এক কর্মবীর, সফল রাজনৈতিক ব্যক্তিত্ব, একজন আদর্শবান জনপ্রিয় তরুণ রাজনীতিবিদ সমাজসেবক ব্যাক্তি।
মেধা, মনন, কর্ম প্রয়াস শ্রম ও অধ্যাবসায়ের মাধ্যমে ব্যবস্থাপনাগত দক্ষতা অর্জনের মধ্য দিয়ে তিনি নিজেকে গড়েছেন এক উজ্জ্বল অধ্যায়ে। তিনি জীবনের সুদীর্ঘ সময়ে সংগঠক, সমাজকর্মী এবং সর্বোপরি একজন মেহনতী মানুষের প্রকৃত জনদরদী হিসেবে অতি পরিচিত মানুষ। নিজ মেধা ও ব্যবস্থাপনা যোগ্যতা গুনে একজন দক্ষ সমাজ সেবক ও ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার হিসেবে অত্র ওয়ার্ডসহ সমগ্র ইউনিয়নের মন জয় করতে তিনি সক্ষম হয়েছেন। তিনি সমাজের উন্নয়ন করে যাচ্ছেন একাধারে। দলমতের উর্ধে থেকে মানুষের সেবায় কাজ করাই তার একমাত্র কাজ। এজন্য সর্ব মহলে রয়েছে তার গ্রহণযোগ্যতা।
তিনি নিজের জীবনের ঐশ্বর্য্য ও প্রাচুর্য্যরে কথা ভুলে গিয়ে নিজেকে জনসেবায় আত্মনিয়োগ করেন। এলাকাবাসী সম্ভাব্য মেম্বার প্রার্থী পুলক ভট্টাচার্যকে অত্র এলাকার একজন মেম্বার হিসাবে দেখতে চায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: