সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৯:৫০ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

পূজার ফটোশুটে ব্যস্ত তারা

সংবাদ দাতা
  • প্রকাশিত : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৩ জন পড়েছেন

ফ্যাশন ডেস্কঃ

হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। এই উৎসবকে সামনে রেখে পূজার পোশাক আর সাজের কথা মাথায় রেখেই ফটোশুটে ব্যস্ত হয়ে পরেন মডেলরা। এরই মধ্যে ‘Shopner Ghuri’ পূজার ফটোশুটে অংশ নিলেন নায়িকা অর্পা ও অমিত নাথ।

‘shopner ghuri’ এর কর্ণধার মসূমী সুমি ও বন্ধন বিশ্বাস জানান, সোমবার (২০ সেপ্টেম্বর) রাজধানীর বনশ্রীতে মৌসুমী সুমির কোরিওগ্রাফিতে এর শুট করেন অর্পা ও অমিত মৌসুমী সুমি। এতে পোশাক ব্যবহার করা হয় সম্পূর্ণ আমার কোম্পানির। ধূপকাঠি আর থালায় সাজানো বাহারি ফুল আর খাবার নিয়ে পরিবারের সবাইকে নিয়ে পূজা উদযাপন করতে দেখা যায় ফটোশুটের ছবিতে। ফটোশুটে মেকওভার ছিলেন ফয়সাল খান। এসপি এর ফটোগ্রাফিতে ফটোশুট সম্পূর্ণ করেন।

এ প্রসঙ্গে অমিত নাথ বলেন, ‘কিছুদিন পরেই পূজা। এই উৎসবে হিন্দু ধর্মাবলম্বী মানুষেরা কেনাকাটা একটু বেশি করেন। তাছাড়া সাজগোজও করেন। তাই পূজার আগ মূহূর্তে পার্লার ও ফ্যাশন হাউজগুলো ফটোশুট করে থাকেন। আজ চলচ্চিত্র পরিচালক বন্ধন বিশ্বাসের ফ্যাশন ই-কমার্স প্রতিষ্ঠানের ফটোশুট করি। এতে ফ্যাশন ওয়ার্ল্ডের পূজার কালেকশন নিয়ে এই শুট করা হয়েছে। সামনে আরো কিছু পূজার শুট করা হবে বলে জানান তিনি ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: