বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:১৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

চন্দনাইশে ব্যারিস্টার আসিফ এর পক্ষ থেকে রান্না করা খাবার বিতরন

আমিনুল ইসলাম রুবেল,চন্দনাইশ
  • প্রকাশিত : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ১৬০ জন পড়েছেন

চন্দনাইশে ব্যারিস্টার আসিফ এর পক্ষ থেকে রান্না করা খাবার বিতরন

আমিনুল ইসলাম রুবেল,চন্দনাইশ

বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম ১৪ চন্দনাইশ (সাতকানিয়া আংশিক) নির্বাচনী এলাকার আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী বঙ্গবন্ধু হত্যা মামলার সহকারী এর্টণী জেনারেল ব্যারিস্টার ইমতিয়াজ উদ্দীন আহমেদ আসিফ-এর পক্ষে রান্না করা খাবার বিতরন করা হয়। গত ১জুলাই চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের সাবেক স্টিয়ারিং কমিটির সদস্য আলহাজ্ব গাজী মোহাম্মদ রিপন ও আলহাজ্ব মহিম উদ্দীনের সহযোগিতায় চন্দনাইশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, দোহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে, বিজিসি ট্রাষ্ট পরিচালিত ইব্রাহীম ইকবাল মেমোরিয়াল হসপিটালে রোগী ডাক্তার,নার্স,ক্লিনার ও হযরত মোস্তা আলী শাহ (রহঃ)-এর এতিম খানায় এই সব রান্না করা খাবার বিতরণ করা হয়।
উক্ত বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে সহযোগিতা করেন চন্দনাইশ উপজেলা যুবলীগ নেতা মঈন উদ্দীন ময়ূর,বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ চন্দনাইশ উপজেলা শাখার সদস্য যুবলীগ নেতা এ্যাডভোকেট আজিম উদ্দীন,চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের কৃষি উপ বিষয়ক সম্পাদক রিজোওয়ান মোহাম্মদ কফিল(জাবেদ),চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য যথাক্রমে বরাতুল হাসান বাবু, আব্দুল কায়ূম সিফাত,নাহিয়ান হুজাইফ রনি,কান্চনাবাদ ইউনায়ন ছাত্রলীগ নেতা,আহাসানউল হক ওমর, ক্যাবল ব্যাবসায়ী নাজিম উদ্দিন, শ্রমিক নেতা আলহাজ্ব আহমদ হোসেন ড্রাইভার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: