বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:১৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

ঢিলে হয়ে আসছে লকডাউন?

সংবাদ দাতা
  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৬৭ জন পড়েছেন

মঙ্গলবার রাজধানীর রামপুরা, মালিবাগ, মগবাজার, কাকরাইল, পল্টন, বিজয়নগর ঘুরে দেখা গেছে, সড়কে রিকশার পাশাপাশি সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের যানবাহন, পণ্যবাহী যান চলছে।

নয়া পল্টন লেইনের গলিতে দাঁড়িয়ে থাকা সুবিদ আলী নামের একজন বললেন, “দেখেন, মনে হবে না ঢাকা শহরে লকডাউন চলছে। যেভাবে মানুষজন যাতায়াত করছে, তাতে লকডাউন কাগজে কলমেই কঠোর।”

তবে মালিবাগের রেলগেইট ও শান্তিনগর বাজারে মানুষের ততটা ভিড় নেই। যারা আসছেন, বাজার করে তারা দ্রুতই বাসায় ফিরছেন।

শান্তিনগর বাজারে জাহানারা বেগম নামে এক নারী জানালেন, তিনি থাকেন মৌচাকে। গলির ভ্যানে যে সবজি পাওয়া যায় সেগুলো তাজা থাকে না। সেজন্য বাজারে এসেছেন।
“বাজারে ভিড় অত বেশি নেই। কিন্তু বাসা থেকে এটুকু পথ আসতে দেখলাম রাস্তায় প্রচুর মানুষ। এটা ভালো লক্ষণ নয়। দেখেন রিকশা তো গুনে শেষ করতে সময় লাগবে। রাস্তায় প্রাইভেট কারও চলছে। এরকম হলে লকডাউন দিয়ে কি হবে?”

কাকরাইলের মোড়ে দেখা গেল রিকশার জটলা। পুরো সড়ক জুড়ে রিকশার বিচরণ। কেউ যাত্রী নিয়ে আবার কেউবা খালি রিকশা নিয়ে চলছে।

কাকরাইলের কাছে একটি ফার্মেসির সেলসম্যান শিহাব আহমেদ বললেন, “রিকশা আজকে বেশি দেখছি। এত রিকশা যে পুলিশও আর কিছু বলছে না। রিকশা চলাচল লকডাউনের আওতামুক্ত রাখায় মানুষজনের চলাচলও বেড়ে গেছে।”

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: