রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:২৭ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি দাবিতে চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের মানববন্ধন

মো.আমিনুল ইসলাম রুবেল-বার্তা সম্পাদক
  • প্রকাশিত : বুধবার, ১৯ মে, ২০২১
  • ১২৩ জন পড়েছেন

প্রথম আলো জৌষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি দাবিতে চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের মানববন্ধন

দৈনিক প্রথম আলো জৌষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামসহ সাংবাদিকের উপর নির্যাতন নিপীড়ন প্রতিবাদে মানববন্ধন করেছে বাংলাদেশ সাংবাদিক ঐক্য ফোরাম চন্দনাইশ উপজেলা শাখার কর্মরত সাংবাদিক বৃন্দগন। আজ ১৯ মে বুধবার দুপুর ২ টায় বাংলাদেশ সাংবাদিক ঐক্য ফোরাম চন্দনাইশ উপজেলা শাখার পক্ষ থেকে সংগঠনের সভাপতি এস এম রাশেদের সভাপতিত্বে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন দৈনিক প্রথম আলো পটিয়া ও চন্দনাইশ প্রতিনিধি এম এ রাজ্জাক,চন্দনাইশ প্রেস ক্লাবের সভাপতি মাষ্টার নুরুল আলম,চন্দনাইশ সাংবাদিক ঐক্য ফোরামের সাধারণ সম্পাদক মো.কমরুদ্দিন,সাংগঠনিক সম্পাদক মো.আমিনুল ইসলাম রুবেল,সহ-সাধারণ সম্পাদক মো.খালেদ রায়হান এর সঞ্চালনায় অন্যানদের মধ্যে আরো উপস্থিত ছিলেন দপ্তর সম্পাদক মো.জাহিদুর রহমান চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক হেলাল উদ্দিন নিরব,প্রচার সম্পাদক আনোয়ার আবির,আপ্যায়ন বিষয়ক সম্পাদক মো.উমর ফারুক প্রমুখ। এসময় সাংবাদিকরা বলেন, দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামের সঙ্গে যে আচরণ করা হয়েছে তা খুবই
ন্যাক্কারজনক। এ ঘটনায় সাংবাদিকেরা বিস্মিত হয়েছে। স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দুর্নীতিবাজ কর্মকর্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে প্রায় ৫ ঘন্টা ধরে আটকে রেখে হেনস্তা করেও ক্ষান্ত হয়নি তারা।মানববন্ধনে সাংবাদিকরা ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং এসব দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি দাবী করা হয়। সাথে সাথে সকল সাংবাদিক ভাই-বোনদের ঐক্যবদ্ধ হওয়ার উদাত্ত আহ্বান জানানো হয়। এছাড়াও সারাদেশের সাংবাদিকদের ওপর নির্যাতন নিপীড়ন এর তীব্র প্রতিবাদ জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: