দৈনিক প্রিয় চন্দনাইশ এর পক্ষ হতে দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সম্পাদক এম এ আলম শুভ,বার্তা সম্পাদক আমিনুল ইসলাম রুবেল

চন্দনাইশ

দৈনিক প্রিয় চন্দনাইশ এর পক্ষ হতে দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সম্পাদক এম এ আলম শুভ,বার্তা সম্পাদক আমিনুল ইসলাম রুবেল

দেশে অথবা বিদেশে সর্বস্তরের মুসলিমদের আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন দৈনিক প্রিয় চন্দনাইশ অনলাইন পোর্টালের সম্পাদক এম এ আলম শুভ ও বার্তা সম্পাদক মুহাম্মদ আমিনুল ইসলাম রুবেল।

শুভেচ্ছা বাণীতে তারা বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনা শেষে পবিত্র ঈদুল ফিতর আমাদের মাঝে এসেছে। মুসলিম জাতির জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলিম জাতি নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। এক মাস ব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষা ও সাধনার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন একটি মুহূর্ত। কিন্তু দেশের সংকটময় ক্রান্তি-লগ্নে সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে।

ঈদুল ফিতরের ভ্রাতৃত্ববোধ শিক্ষা থেকে আমাদের শিক্ষা নিতে হবে। সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, নিষ্ঠার সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের ঐক্যবদ্ধ ভালোবাসায় পরিপূর্ণ সমাজ এবং দেশকে এগিয়ে নিতে একযোগে কাজ করতে হবে। তারা আরো বলেন, বর্তমানে বিশ্বব্যাপী করোনা দ্বিতীয় ঢেউ মহামারীর আঘাতে গত বছরের ন্যায় হয়তো সবাইকে নিয়ে ঈদের আনন্দ ও উৎসব করা সম্ভব হবে না, তবুও আমরা যে যেখানেই যে ভাবেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটতম আত্মীয়সহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। পবিত্র এই ঈদুল ফিতর চন্দনাইশ বাসীসহ সারাবিশ্বের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, এই কামনা করি। সকলকে ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন।

শুভেচ্ছান্তে:-
এম এ আলম শুভ মুহাম্মদ আমিনুল ইসলাম রুবেল
সম্পাদক ও প্রকাশক বার্তা সম্পাদক
দৈনিক প্রিয় চন্দনাইশ দৈনিক প্রিয় চন্দনাইশ

Leave a Reply