বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৩:২৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

নীরবতা ভাঙ্গার গল্প নিয়ে জুঁইয়ের সঙ্গে ফারিন

সংবাদ দাতা
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ১২৬ জন পড়েছেন

আমাদের মেয়েরা জীবনের সব ক্ষেত্রে এক চুলও ছাড় না দিয়ে এগিয়ে যাবে- বাংলাদেশের হেয়ার কেয়ার ব্র্যান্ড জুঁই এমনই বিশ্বাস করে। সে দায়িত্ব থেকেই বিজ্ঞাপনটিতে জুঁই মেয়েদের প্রতি যে কোনো সহিংসহার বিরুদ্ধে অবস্থান নিতে বলে। এই ধারাবাহিকতায় এবার নীরবতা ভাঙ্গার নতুন গল্পে জুঁই নারিকেল তেলের সঙ্গে যুক্ত হয়েছে অভিনেত্রী তাসনিয়া ফারিন। বিজ্ঞাপনটি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়া ফেলেছে। গতবারের মত এবারও বিজ্ঞাপনী সংস্থা সান কমিউনিকেশনসের তত্ত্বাবধানে গল্পটি নির্মাণ করেছে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী।

সম্প্রতি ফারিন তার সোশ্যাল মিডিয়া অ্যাাকাউন্ট থেকে নিজের পছন্দের একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছে ‘জুঁই আর আমি নিয়ে আসছি নতুন কিছু’।

জানতে চাওয়া হলে ফারিন বলেন, জুঁইয়ের আগের কাজটি আমি দেখেছি। তারই ধারাবাহিকতায় নতুন বিজ্ঞাপনটি হয়েছে। জুঁইয়ের সঙ্গে এই প্রজেক্টে যুক্ত হতে পেরে একজন নারী হিসেবে আমি প্রাউড ফিল করছি, সেই সঙ্গে একজন অভিনেত্রী হিসেবে আমার দায়িত্ববোধ থেকে কাজটি করা। এর আগেও নারী দিবস উপলক্ষ্যে জুঁই এবং সান কমিউনেকেশনসের ডমেস্টিক ভায়োলেন্স নিয়ে বানানো বিজ্ঞাপন কুড়িয়েছিল আন্তর্জাতিক সুনাম।

গত বছর ‘আমাদের নীরবতাই ওদের সাহস’ট্যাগলাইনে বিজ্ঞাপনটি প্রচারের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সাধারণ মানুষ বিশেষ করে মেয়েদের মাঝে তুমুল আলোচনা সৃষ্টি করেছিলো। ভিডিওটি এখন পর্যন্ত প্রায় ১১ মিলিয়ন বার ভিউ হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: