বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

আড়ালে’ দিয়ে একন খানের শুভ যাত্রা

সংবাদ দাতা
  • প্রকাশিত : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৪ জন পড়েছেন

সম্প্রতি রাজধানীর একটি রেস্তোরাঁয় নাজমিন সুলতানা তুলি পরিচালিত ‘আড়ালে’ শিরোনামের একটি চলচ্চিত্রের শুভ সূচনা অনুষ্ঠিত হয়, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য বেবী বড়ুয়া’র কাহিনী নিয়ে পরিচালক নিজেই সংলাপ ও চিত্রনাট্য সাজিয়েছেন।
নতুন এ ছবিটির মাধ্যমে অভিষেক হতে যাচ্ছে নতুন দিনের অভিনেতা একন খান। এটি তার প্রথম ছবি হলেও এর আগে বেশ কিছু টিভি নাটক, স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও বিজ্ঞানে মডেল হিসেবে কাজ করেছেন। এছাড়া জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সোহানুর রহমান সোহানের চলচ্চিত্র একাডেমি ইউনিভার্সেল আর্ট ইন্সটিটিউট থেকে নাচ, ফাইট এবং অভিনয় বিষয়ে বিশেষ কোর্স করেছেন এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে কবিতা আবৃত্তি বিষয়ে ছয় মাসের কোর্স সম্পূর্ণ করেছেন।
আড়ালে শিরোনামের এ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে একন খান গণমাধ্যমে জানান- অভিনয় ও চলচ্চিত্র জগতের প্রতি ভালোবাসা থেকে দীর্ঘ দিন যাবত বিভিন্ন প্রতিষ্ঠানে অভিনয়, নাচ, ফাইট ও আবৃত্তি চর্চা করে আসছি, এই চর্চা ধরে রাখতে মাঝে বেশকিছু নাটক ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছি। কিন্তু আমার পুরো ধ্যান ধারণা শুধুই চলচ্চিত্র। সবাই আমার জন্য দোয়া করবেন, আশাকরি দর্শক আমার এই চলচ্চিত্রের মাধ্যমে নতুনত্ব কিছু পাবে।

উল্লেখ্য, এ.এম মাল্টিমিডিয়া প্রযোজিত ‘আড়ালে’ চলচ্চিত্রের শুভ সূচনা অনুষ্ঠানে এছাড়া উপস্থিত ছিলো এছবিরই আরো দুজন অভিনেতা হিমেল রাজ ও শাখাওয়াত সাগর। প্রধান অতিথি হিসেবে উপস্থিত সংসদ সদস্য শবনম জাহান শিলা। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক মির্জা শাখাওয়াত হোসেন, নির্বাহী প্রযোজক সানী রহমান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: