রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:২৫ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

‘শিল্পী’ নাটকে প্রথমবার  দুই কন্ঠে গাইলেন ‘পাবেল’

সংবাদ দাতা
  • প্রকাশিত : সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ২৯৫ জন পড়েছেন

‘শিল্পী’ নাটকে প্রথমবার  দুই কন্ঠে গাইলেন ‘পাবেল’

এম.এ. আলম শুভঃ

সিএমভির ব্যানারে প্রকাশ পেয়েছে সময়ের আলোচিত পরিচালক মহিদুল মহিমের পরিচালনায় নাটক “শিল্পী’ । নাটকটিতে জুটি বেঁধেছেন সময়ের আলোচিত আফরান নিশো ও মেহেজাবিন । গান নিয়ে সাজানো এই নাটকের টিজার দেখে ইতিমধ্যে বেশ মুগ্ধ দর্শকশ্রোতারা । এই নাটকে বেশ কিছু পুরাতন গানকে রিমেক করা হয়েছে যেগুলোতে কন্ঠ দিয়েছেন আরেক আলোচিত সংগীত শিল্পী পাবেল । নতুন করে সংগীত পরিচালনা করেছেন আভরাল সাহির । নাটকে যে গান গুলো ছিলো – এন্ড্র কিশোর ও ডলি সায়ান্তনীর গাওয়া “বুকে চিন চিন করে” , ও এন্ড্র কিশোর ,কনক চাপা ও বিপ্লব এর গাওয়া “বিধি তুমি বলে দাও” গান দুটি নতুন করে গেয়েছেন পাবেল ।

নাটকের গান গুলো সম্পর্কে পাবেল জানান- অনেক সময় মেয়ের কন্ঠে বন্ধুদের সাথে ফোনে মজা নিলেও প্রথমবারের মতো ছেলে ও মেয়ে দুই কন্ঠে গান করলাম ।এটি ছিলো আমার ভিন্নধর্মী প্রথম কোনো কাজ । নাটকটির সাথে কাজ করে অনেক অভিজ্ঞতা হলো । আশা করছি সামনে আরো ভালো ভালো কিছু গান আমার শ্রোতা বন্ধুদের দিতে পারবো ।

এর আগে সংগীত শিল্পী পাবেল বেশ কিছু নাটকের গানে কণ্ঠ দিয়েছিলেন । “আনোয়ার দ্যা প্রোডাকশন বয় ,মি. পরিবর্তনশীল ,ইনসিকিউরিটি , সাইড ইফেক্ট । সবকটি নাটকের পরিচালনায় ছিলেন মহিদুল মহিম । সব গুলো নাটকে বেশ প্রসংশিত হয় দর্শকমহলে । এর মধ্যে ‘শেষ চাওয়া” ও “প্রথম দেখা” গান গুলো সবার হৃদয়ে জায়গা করে নেয় । এছাড়া পাবেলের কন্ঠে আরো বেশ কিছু নাটকে গান আসবে যেগুলো সামনে প্রকাশ পাবে বলে জানান ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: