রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:২১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

সেমিস্টার ফি কমানোর দাবীতে চিটাগং সায়েন্স অ্যান্ড টেকনোলজি ইনস্টিটিউট এর শিক্ষার্থীরা

মুহাম্মদ আমিনুল ইসলাম রুবেল (বার্তা সম্পাদক)
  • প্রকাশিত : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ১৫৭ জন পড়েছেন

সেমিস্টার ফি কমানোর দাবীতে চিটাগং সায়েন্স অ্যান্ড টেকনোলজি ইনস্টিটিউট এর শিক্ষার্থীরা

মোঃ জাহিদুর রহমান চৌধুরী
চন্দনাইশ চট্টগ্রাম প্রতিনিধি

বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড এর নির্দেশনা অনুযায়ী আগামী ১৭/০১/২০২১ ইং তারিখের মধ্যে ফরম পূরণ করার সময় বেধে দেয়া হয়। কিন্তু ফরম পূরণ এর টাকা ছাড়াও চিটাগং সায়েন্স অ্যান্ড টেকনোলজি ইনস্টিটিউটস ছাত্র ছাত্রীদের সেমিস্টার ফি আদায়ের বিষয়ে সমাজিক যোগাযোগ মাধ্যমে নোটিশ করেন।
কিন্তু মহামারি করোনা ভাইরাস এর প্রভাবে অনেকের পরিবার অসচ্ছলতায় ভোগছেন। তাদের সংসার চালাতে কষ্ট হচ্ছে তার মধ্যে পড়াশোনা খরচ চালানো এক প্রকার অসম্ভব হয়ে দাড়িয়েছে।
তারই প্রেক্ষিতে সেমিস্টার ফি কমানোর দাবীতে আজ সকাল ১১ টার সময় চিটাগং সায়েন্স অ্যান্ড টেকনোলজি ইনস্টিটিউট এর সকল পর্বের ছাত্র প্রতিনিধিরা প্রতিষ্ঠান প্রধান, অধ্যক্ষ ইঞ্জি: মাহবুবুর রহমান ও চিটাগং সায়েন্স অ্যান্ড টেকনোলজি ইনস্টিটিউট এর নির্বাহী প্রধান ইঞ্জি: মাহবুবুল হক রুমির সাথে এক আলোচনায় অংশ গ্রহণ করেন। আলোচনায় এক পর্যায়ে ইঞ্জি: মাহবুবুল হক রুমি বলেন আগামী কাল ১২/০১/২০২১ ইং তারিখে ট্রাস্টি বোর্ডের এক জরুরি সভার আয়োজন করা হবে, যেখানে উক্ত বিষয়টি নিয়ে আলোচনা সাপেক্ষে সমাধানে আসবেন।
এ বিষয়ে ছাত্র প্রতিনিধি ফরিদ উদ্দিন বলেন ছাত্রদের এই দাবী যৌক্তিক। এখানে বিষয় টা নিয়ে তাদের কোনো রাজনৈতিক উদ্দেশ্য নেই। বরং এটি একটি মানবিক বিষয়। ছাত্ররা বেঁচে থাকলে প্রতিষ্ঠান বেঁচে থাকবে।
তাই তিনি মনে করেন, ট্রাস্টি বোর্ড অবশ্যই ব্যবসায়িক চিন্তা ধারা থেকে বের হয়ে আসবে এবং একটা সুন্দর সিন্ধান্তে উপনীত হবেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: