সংগীতায় প্রকাশ পেল পিজিত মহাজনের ৯ম মৌলিক গান “যন্ত্রনা”

বিনোদন

 

তরুণ প্রতিভাবান সঙ্গীতশিল্পী পিজিত মহাজন নতুন বছর উপলক্ষে একটি নতুন গান নিয়ে এসেছেন। গানের শিরোনাম ‘যন্ত্রণা’। প্রযোজনা প্রতিষ্ঠান সংগীতার ব্যানারে গানটি প্রকাশিত হয়েছে মিউজিক ভিডিও আকারে।

এ গানের কথা লিখেছেন ও সুর করেছেন শিল্পী পিজিত মহাজন নিজেই। সঙ্গীতায়োজন করেছেন মিনহাজুল ইসলাম আয়নান।

গানটি ইউটিউবে উন্মুক্ত করা হয়েছে গত বছরের ৩১ ডিসেম্বর। তবে এটি মূলত নতুন বছর উপলক্ষেই প্রকাশিত হয়েছে বলে জানান শিল্পী পিজিত মহাজন।

নতুন এই গান নিয়ে পিজিত বলেন, বিভিন্ন কারণে গানটি আমার কাছে প্রিয় হয়ে থাকবে। সংগীতার কর্ণদার সেলিম ভাইয়ের সাথে আমার প্রথম কাজ এটা। গত ১০ ডিসেম্বর তিনি মারা গেছেন। সে হিসেবে তার সঙ্গে শেষ কাজও এটিই। তাই এই গান আমি সেলিম ভাইকেই উৎসর্গ করলাম।

‘যন্ত্রণা’ গানের ভিডিও নির্মাণ করেছেন ফিরোজ সরকার। গল্প-ভাবনা ছিল পিজিত মহাজনের। ভিডিওতে অভিনয় করেছেন শাওন সারোয়ার, সায়মা রুশা ও রাতুল। সি এম মামুনের দৃশ্যায়নে সম্পাদনার কাজ করেছেন ডি রাহুল রাসেল।

গেল বছর পিজিতের কণ্ঠে বেশ কিছু গান প্রকাশিত হয়েছিল। সেগুলো হচ্ছে- ‘মায়া’, ‘দেবদাস’, ‘আলো আসবে’, ‘দশভূজা’, ‘বন্ধু বেঈমান’, ‘মায়ের ডায়েরী’, ‘জননী’, ‘শ্যামা মা’ ইত্যাদি। ২০২১ এর শুরুতে প্রকাশ পাবে ক্লোজ আপ তারকা রন্টি দাস এবং পিজিতের ডুয়েট গান “তোমার পাগল”কথা, সুর পিজিতের সংগীত আয়োজন করেছেন গুণী সংগীত পরিচালক সুমন কল্যান।
তাছাড়া পিজিতের সুরে আরো বেশ কিছু তরুন কন্ঠ শিল্পীর গান মুক্তির মিছিলে,
নতুন বছরেও তিনি গান নিয়ে সরব থাকবেন বলে জানিয়েছেন।

Leave a Reply