বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:২৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

সোনাতলায় ৩৮তম বিসিএস ক্যাডারদের (সুপারিশপ্রাপ্ত) উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

সংবাদ দাতা
  • প্রকাশিত : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ২৩৭ জন পড়েছেন

 

সাজেদুর আবেদীন শান্তঃ বগুড়ার সোনাতলা জোরাগাছা ইউনিয়নের ছিচারপাড়া গুচ্ছু গ্রাম ও সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় ৩৮তম বিসিএস ক্যাডারদের (সুপারিশপ্রাপ্ত) উদ্যোগে শতাধিক দুস্থ ও নিম্ন আয়ের মানুষের মাঝে শীতবস্ত্র, মাস্ক ও মেরিল পেট্রোলিয়াম জেলি বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ১১ টায় সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ড. মেহেদী হাসান লেমনের সঞ্চালনায়, জোরগাছা ইউনিয়ন পরিষদের চেয়রাম্যান রোস্তম আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য প্রদান ও শীতবস্ত্র বিতরণ করেন সোনাতলা উপজেলা নির্বাহী অফিসার জনাব সাদিয়া আফরিন। এসময় উপস্থিত ছিলেন ৩৮তম বিসিএস এ সুপারিশপ্রাপ্ত ক্যাডার উম্মে ছালমা সিমা (কৃষি), তাহসীন তাবাসসুম (কৃষি), ডা.মোঃ আকিদ মর্তুজা তন্ময় (স্বাস্থ্য), তাসলিমা খাতুন (শিক্ষা), মশিউর রহমান (গণপুর্ত) ও ইউপি সদস্য শহিদুল ইসলাম মুকুলসহ আরো অনেকে।

‘৩৮ এর উপহার, উষ্ণতা হোক অধিকার’ শিরোনামে ৩৮তম বিসিএস সুপারিশপ্রাপ্ত ক্যাডারগন সারা বাংলাদেশে আড়াই হাজার কম্বল, মাস্ক ও মেরিল পেট্রোলিয়াম জেলি বিতরণ করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: