বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:২২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

বরকল ইউনিয়নে বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের সভাপতি হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক বিপ্লব চৌধুরী নির্বাচিত

মুহাম্মদ আমিনুল ইসলাম রুবেল (বার্তা সম্পাদক)
  • প্রকাশিত : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০২০
  • ৩০২ জন পড়েছেন

বরকল ইউনিয়নে বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদের সভাপতি হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক বিপ্লব চৌধুরী নির্বাচিত

বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ চন্দনাইশ উপজেলা শাখার আওতাধীন ৪নং বরকল ইউনিয়ন শাখা কমিটির মো.হাবিবুর রহমানকে সভাপতি ও বিপ্লব চৌধুরীকে সাধারণ সম্পাদক এবং শিমুল কান্ত দাশকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটির আগামী ২ বছরের জন্য অনুমোদন দেওয়া হয়েছে। গত ২৫ ডিসেম্বর উপজেলার অস্থায়ী কার্যালয়ে এই নব-নির্বাচিত কমিটি ঘোষণা করা হয়। বঙ্গবন্ধু সমাজ কল্যাণ পরিষদ চন্দনাইশউপজেলার সভাপতি তৌহিদুল ইসলাম রহমানী ও সাধারণ সম্পাদক এম শাহনেওয়াজ চৌধুরী’র সাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বরকল ইউনিয়ন শাখার কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।
উক্ত কমিটিতে মো.নাসির উদ্দিন চৌধুরীকে সিনিয়র সহ-সভাপতি, ডা.মো.সেলিম উদ্দিন সহ-সভাপতি, মো.আবদুল হাই সহ-সভাপতি,অশোক বড়ুয়া সহ-সভাপতি,অমল বড়ুয়া সহ-সভাপতি,জিসু বড়ুয়া যুগ্ম সাধারণ সম্পাদক,মো.মাহবুবুল আলম যুগ্ম সাধারণ সম্পাদক,সুজিত বড়ুয়া শান্ত সহ-সাংগঠনিক সম্পাদক,প্রণয় তালুকদার অর্থ সম্পাদক,রাজন বড়ুয়া দপ্তর সম্পাদক,স্নেহাশীষ বিশ্বাস টুনু প্রচার ও প্রকাশনা সম্পাদক,মিন্টু সামন্ত তথ্য ও গবেষণা সম্পাদক,সলিল চক্রবত্তী সাংস্কৃতিক সম্পাদক,মো.নাছির উদ্দিন প্রকল্প ও পরিকল্পা সম্পাদক,শিহাব উদ্দিন শিক্ষ ও সাহিত্য সম্পাদক,জাহাঙ্গীর সিকদার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা সম্পাদক,মিলি চৌধুরী আইন বিষয়ক সম্পাদক,মো.ছৈয়দুল হক ক্রীড়া সম্পাদক,মো.জাফর আলম চৌধুরী ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক,মো.সাগর চৌধুরী যুব সম্পাদক,তন্নী দেব মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক,মো.জিয়া উদ্দিন ধর্ম বিষয়ক সম্পাদক,মো.শাহাদাত হোসেন বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক,বাবলু কৃষি ও সমবায় সম্পাদক,মো.হারুনুর রশীদ শ্রম বিষয়ক সম্পাদক,মো.আলমগীর সিকদার উপ প্রচার সম্পাদক,মো.সিরাজুল ইসলাম উপ-দপ্তর সম্পাদক হিসাবে নির্বাচিত হন। এই ছাড়াও সুমন দত্ত,আবদুল্লাহ আল নোমান,মো.নুরুল হাকিম,শিবাশীষ বড়ুয়া,দেবাশীষ দাশ দেবু,শিবলু বড়ুয়া,মো.হাসান,রাজু বড়ুয়া,ফোরক আহমেদ,ইব্রাহীম খলিল,সুমন সর্দ্দার সদস্য নির্বাচিত হয়। কমিটির বিষয়ে উপজেলা সভাপতি জানান “মুজিব আমার চেতনা মুজিব আমার বিশ্বাস” আমি দীর্ঘদিন যাবত বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে চন্দনাইশ উপজেলা রাজনীতির সাথে ওতপ্রোতভাবে জড়িত। তাই আমরা সকল মুজিব প্রেমী ভাইয়েরা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশকে বাস্তবায়িত করার জন্য কাজ করে যাবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: