মাদ্রিদে ইউজিবি’র নতুন কমিটির সভাপতি সাইদ নাসিম

প্রবাস

মাদ্রিদে ইউজিবি’র নতুন কমিটির সভাপতি সাইদ নাসিম

ইউজিবি’র মানবিক ও সামাজিক কাজকে প্রসারিত করতে মাদ্রিদে নতুন কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির সভাপতি নিযুক্ত হয়েছেন উদ্যোক্তা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মাগুরা জেলার কৃতিসন্তান সাইদ নাসিম। এ সময় উপস্থিত ছিলেন-ইউজিবির চেয়ারম্যান বি.খন্দকার, স্পেনের ইউজিবির কান্ট্রি ম্যানেজার শাবনূর কেয়া, বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবিন্দ, ব্যাবসায়ী সংগঠনের নেতৃবিন্দ, মাদ্রিদ শহরের বাংলাদেশী সনামধন্য ব্যবসায়ীরাসহ ইউজিবি’র শুভাকাক্ষী ও শুভানুধ্যায়ীরা। সাইদ নাসিম সভাপতি হিসেবে মনোনীত হওয়ায় ইউজিবি পরিবারের পক্ষ হতে তাকে শুভেচ্ছা জানান চেয়ারম্যান বি. খন্দকার ও ইউজিবির স্পেনের কান্ট্রি ম্যানেজার শাবনূর কেয়াসহ উপস্থিত ব্যক্তিবর্গেরা।
সাইদ নাসিমকে শুভেচ্ছা জানিয়ে ইউজিবি’র কান্ট্রি ম্যানেজার শাবনূর কেয়া বলেন, সাইদ নাসিমের সভাপতিত্বে মাদ্রিদে ইউজিবি ব্যাপক পরিসরে তাদের কার্যক্রম অনুষ্ঠিত করবে। এবং সকলের সহযোগীতায় বাংলাদেশের অসহায়, দরিদ্র ও সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে আরও উদ্যোমী হয়ে ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত বাংলাদেশ বিনির্মানে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবে।
ইউজিবির চেয়ারম্যান বি.খন্দকার বলেন, সাইদ নাসিম দীর্ঘ ২ যুগেরও বেশি সময় ধরে মাদ্রিদ শহরে সুনামের সঙ্গে ব্যবসা করে আসছেন। পাশাপাশি তিনি স্থানীয় বিভিন্ন সমাজ সেবায় নিজেকে সবার শীর্ষে রেখেছেন। এবং করনা ভাইরাসের ক্রান্তিকালে তিনি নিজে করনায় মৃত ব্যক্তির লাশ সৎকারও করেছেন। তার মতো একজন সমাজসেবককে সভাপতি হিসেবে পেয়ে ইউজিবি পরিবার অত্যন্ত আনন্দিত। আমরা আশা করছি এভাবেই আগামী বছরের মধ্যে ইউরোপ ইউনিয়ন এর কার্যক্রম বাড়তে থাকবে।
সায়েদ নাসিম বলেছেন, ইউজিবির সাথে থেকে দেশের অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই। দেশকে ভালোবাসি ও দেশের জন্য কিছু করতে চাই।

Leave a Reply