বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:১১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

বইমেলায় “বেদনার জ্যামিতি” কাব্যগ্রন্থ নিয়ে হাজির হচ্ছেন এম. এ. আলম শুভ

সংবাদ দাতা
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ২৫৪ জন পড়েছেন

এম.এ. আলম শুভ একজন সাংবাদিক,গীতকার ও লেখক । সংগীত মহলে তার লেখা গান নিয়ে বেশ প্রসংশিত । গান লিখেছেন দেশে ও কলকাতার শিল্পীদের জন্য । বর্তমানের ব্যস্ততা লেখালেখিতে । গতবছর ২০২০ ইং তারিখে প্রকাশ হয়েছিলো তার প্রথম উপন্যাস নদীপাড়ের প্রেম । পাঠকমহলে বেশ সাড়া ফেলে বইটি । ঘাসফুল প্রকাশনা থেকে বইটি বের হয়েছিলো। সামনের বইমেলা ২০২১ এর জন্যও লিখেছেন নতুন বই। “বেদনার জ্যামিতি” শিরোনামের একটি কাব্যগ্রন্থ নিয়ে ফিরছেন সামনের বই মেলায়। আবারো ঘাসফুল প্রকাশনা থেকে তার লেখা বইটি প্রকাশিত হচ্ছে। ইতিমধ্যে রকমারিতে বইটি প্রি অর্ডার করছে তা প্রিয় পাঠকরা ।

নতুন বই নিয়ে জানান- আমি সবসময় চেষ্টা করি ভিন্নধর্মী কিছু লেখার জন্য । সারাবছর গান লিখলেও বইমেলার শুরু হওয়ার আগে বই লিখতে খুব ভালো লাগে। বইমেলায় নিজের একটি বই রাখতে পারাটাও ভালো লাগার । পাঠকদের সাড়া পেয়ে আমার দ্বিতীয় বইটি করা ।তবে এবার আমি কাব্যগ্রন্থ করেছি । অনেকে বলেছিলো আমার কাব্যগ্রন্থ তাদের কাছে খুব ভালো লাগে । তাই পাঠকদের জন্যই কাব্যগ্রন্থ করা ।আশা করছি আগের বইটির মতো এবারও পাঠকরা আমার নতুন বইটি গ্রহণ করবেন । এছাড়াও আমার লেখা বেশ কিছু গান মুক্তি পাওয়ার অপেক্ষায় আছে ।সামনের বছরের শুরুতে গান গুলো প্রকাশ পাবে । আর সবাইকে বলবো বইটি রকমারি থেকে প্রি অর্ডার করার জন্য ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: