রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:২৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

প্রকাশিত হলো সালমান রাজ’র ‘তোরে কত ভালোবাসি’

সংবাদ দাতা
  • প্রকাশিত : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০২০
  • ২৯২ জন পড়েছেন

প্রকাশিত হলো সালমান রাজ’র ‘তোরে কত ভালোবাসি’

প্রকাশিত হয়ে গেল প্রতিভাবান কন্ঠশিল্পী সালমান রাজ’র ‘তোরে কত ভালোবাসি’। গানটির কথা লিখেছে শিল্পী নিজেই, সুর করেছেন বাধঁন রাজ, সংগীত পরিচালনায় ছিলেন জনি। ঢাকার গাজীপুরের মনোরম পরিবেশে গানটির ভিডিও চিত্রায়িত হয়েছে। অভিনয়ে ছিলেন সময়ের আলোচিত মডেল আনান খান ও ইলমা। ভিডিও পরিচালনায় ছিলেন এম আই মাসুম। সার্বিক তত্ত্বাবদানে ছিল সিডি চয়েস মিউজিক টিম। আনান খান বলেন, অনেকদিন পর নিজের মনের মত একটি কাজ করলাম। আশা করি গানটি দর্শক হৃদয়ে স্থান করে নিতে পারবে। তাছাড়া সালমান রাজ অনেক ভালো গান করেন। ইলমা বলেন, কাজটি করতে পেরে অকেন আনন্দিত। সব সময় এমন কাজ করার প্রত্যাশা করি। সিডি চয়েস মিউজিক কে ধন্যবাদ আমাকে এমন একটি কাজের সুযোগ করে দেওয়ার জন্য আর সালমান রাজ এর জন্য রইল অনেক অনেক শুভ কামনা।

সালমান রাজ বলেন, এই গানটি করতে পেরে আমি নিজেকে সৌভাগ্যবান মনে করছি। বাঁধন রাজগানের সুরটা চমৎকার করেছেন আর সংগীত আয়োজন ছিল এক কথায় অসাধারন। এখন বাকীটা দর্শকদের উপরে ছেড়ে দিলাম। আশা করি সবার কাছে গানটা ভালোলাগবে। ‘সিডি চয়েস মিউজিক’ পরিবারের কাছে আমি কৃতজ্ঞ আমাকে এমন কাজের জন্য সুযোগ করে দিয়েছেন।

সিডি চয়েস মিউজিক এর কর্নধার এমদাদ সুমন বলেন, সালমান রাজ ভালো গান করে। ভবিষৎতে সে আমাদের মিউজিক ইন্ড্রাষ্ট্রিতে একটা বিশেষ জায়গা করে নিবে বলে বিশ^াস করি। তার গানের জন্য শুভ কামনা রইল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: