আজ সাচীনূরের জন্মদিন

বিনোদন

আজ সাচীনূরের জন্মদিন

 

আজ চিত্রনায়িকা সাচীনূরের জন্মদিন। তবে অন্যান্য বছরের মতো এবার তার মধ্যে খুব একটা আনন্দ নেই। নেই কোন উচ্ছাস। কারণ মহামারি করোনার কারণে মনটা ভিষণ খারাপ। আর এ জন্য এবার জন্মদিনের কোন অনুষ্ঠানও করছেন না তিনি। পরিবারের লোকজন নিয়েই কোনরকম জন্মদিনটা পালন করবেন। এমনটাই জানালেন সাচী। বললেন, ২০২০ সালটি বিষে ভরা। এই দিনটা আমি পৃথিবীর সকল মানুষের মঙ্গল কামনা করি। এই সালে হারিয়েছে অনেক মানুষ তার প্রিয়জনকে। তাই আমি কি করে জন্মদিন পালন করি? কি করে আনন্দ করি? যদি বেঁচে থাকি সামনে করবো। সব সময় ভয় কাজ করে; না জানি আমি কখন কাকে হারিয়ে ফেলি।
কথা প্রসঙ্গে তিনি বলেন, আমি আল্লাহর কাছে কৃতজ্ঞ আমাকে তিনি এই পৃথীবির মুখ দেখিয়েছেন। আর এখানে সবচেয়ে বড় অবদান আমার মমতাময়ী মা’র। আমার ভিতরে একটি জিনিস খুব কাজ করে। যারা বিভিন্নভাবে পৃথিবীতে এসে বাবা-মায়ের আদর-ভালোবাসা থেকে বঞ্চিত হয় তাদের জন্য আমার খুব খারাপ লাগে। আমার ইচ্ছে আছে আমি তাদের জন্য কিছু করবো। আমি যদি এতিম বাচ্চাদের জন্য কিছু করতে পারি তাহলে আমার জন্মটাও সার্থক বলে মনে করবো।
উল্লেখ্য, নিজের প্রোডাকশন হাউস ‘সাচীনূর মাল্টিমিডিয়া’র নাচ, নাটক, মিউজিক ভিডিও নির্মাণ এবং বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানগুলো নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন সাচী। অচিরেই আবারও বড় পর্দায় অভিষেক হচ্ছে তার। এ জন্য বেশ কয়েকমাস ধরে নিজেকে প্রস্তুত করছেন সাচী।

Leave a Reply