রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:২৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

চন্দনাইশ পৌরসভায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

মুহাম্মদ আমিনুল ইসলাম রুবেল (বার্তা সম্পাদক)
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০
  • ২১৫ জন পড়েছেন

চন্দনাইশ পৌরসভায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

চন্দনাইশ পৌরসভাধীন ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডের উদ্যোগে ১নং বিট পুলিশিং কার্যালয় উউদ্বোধন করা হয়। আজ ১৯ নভেম্বর সকাল ১১ টায় স্হানীয় নতুন কার্যালয়ে ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. শাহ আলমের সভাপতিত্বে ও চন্দনাইশ থানার এস আই মো. নাসির উদ্দিন ভুঁইয়ার সঞ্চালনায় উক্ত বিট পুলিশিং অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন চন্দনাইশ থানার ওসি (তদন্ত) মো.মজনু মিয়া। এই সময় উপস্থিত ছিলেন পৌরসভা ৫নং ওয়ার্ডের আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহাম্মদ বেলাল উদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক মো.জাফর ইকবাল, ওয়ার্ড আওয়ামী লীগের প্রচার সম্পাদক মো.আবুল বশর, যুবনেতা মো. সবুজ, মো.ফরহাদ আহমেদ প্রমুক। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, প্রতিদিনের বিট পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের জনগণের উপস্থিতি মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। এলাকার সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম। মাদক, ইভটিজিং,জুয়াসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডের জন‍্য পুলিশের পক্ষ থেকে সর্বাত্বক সহযোগিতা অব‍্যাহত থাকবে।
পুলিশ জনগণের বন্ধু, পুলিশের সেবা আরও গতিশীল ও কার্যকরের লক্ষ্যে জঙ্গি ও সন্ত্রাসী কার্যক্রমসহ কমিউনিটি পুলিশের ন্যায় বিট পুলিশিংয়ের ফলে এলাকার অপরাধী এবং অপরাধের প্রকৃতি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে। কোন জায়গায় অপ্রিতিকর কোন কিছু উপলব্ধি করলে সাথে সাথে পুলিশের সরকারি ফোন নাম্বারে জানানোর জন্য পরামর্শ দেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: