রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:১৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

কাঞ্চনাবাদ ইউপি নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী মফিজুর রহমান

সংবাদ দাতা
  • প্রকাশিত : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ২৯৮ জন পড়েছেন

কাঞ্চনাবাদ ইউপি নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী মফিজুর রহমান

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সামনে রেখে কাঞ্চনাবাদ আওয়ামীলীগের দলীয় সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজসেবক ও রাজনৈতিক ব্যাক্তিত্ব মোহাম্মদ মফিজুর রহমান (বি.এ)।

দলীয় নেতাকর্মীরা উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী ইউপি নির্বাচনে মোহাম্মদ মফিজুর রহমানকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানানো হয়।

সে লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখেই সম্প্রতি তিনি এলাকায় জনসংযোগ, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক কার্যক্রম ও এলাকার উন্নয়নমূলক সকল কর্মকাণ্ডে নিয়মিত অংশগ্রহণ করছেন।

চট্টগ্রাম-১৪ আসনের স্থানীয় সাংসদ নজরুল ইসলাম (এমপি)র একান্ত প্রিয় ও আস্থাভাজন একজন মানুষ তিনি। ব্যক্তি হিসেবে একজন উত্তম সংগঠক হিসেবে এলাকায় যথেষ্ট সুনাম রয়েছে তার।

কাঞ্চনাবাদ ইউপি আওয়ামিলীগের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি মরহুম আব্দুল মোমেনে তৃতীয় পুত্র ইউপি ছাত্রলীগের সাবেক সভাপতি মফিজুর রহমান। তিনি ছাত্র জীবন থেকে রাজনীতির সাথে জড়িত তাকাই রাজনীতিবিদ হিসেবে একজন পরিচ্ছন্ন ইমেজের মানুষ হিসেবে পুরো ইউনিয়নে খুবই পরিচিত ও সকলের প্রিয় মানুষ তিনি।

ফলে এলাকার সমাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিকসহ নানামুখী উন্নয়নমূলক কর্মকান্ডে আগে থেকেই নিয়মিত অংশগ্রহণ করতেন তিনি।

মফিজুর রহমান আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে সবার সহযোগিতা ও দোয়া কামনা করে। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে মাননীয় সংসদ নজরুল ইসলাম (এমপি)র কর্মসূচি সফলতার সঙ্গে বাস্তবায়ন করে কাঞ্চনাবাদ ইউনিয়ন একটি আধুনিক ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠিত করা তার লক্ষ্য।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: