বিএসকেপি’র উদ্যােগে চট্টগ্রামে মাস্ক বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত

চট্টগ্রাম

বিএসকেপি’র উদ্যােগে চট্টগ্রামে মাস্ক বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত

নো মাস্ক, নো সার্ভিস’ এই স্লোগানকে সামনে রেখে মহামারি কোভিড-১৯ প্রতিরোধে জনসাধারণের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষে নগরীতে মাস্ক বিতরণ কর্মসূচীর আয়োজন করা হয়।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ (বিএসকেপি)’র উদ্যােগে কেন্দ্রীয় কমিটি ও চট্টগ্রাম জেলা এবং মহানগর শাখা সহ যৌথভাবে নগরীর লালদীঘির পাড়স্থ হযরত আমানত শাহ (রঃ) মাজার প্রাঙ্গনে হতদরিদ্র,ও নিম্ন আয়ের মানুষ সহ পথচারীদের মাঝে এই মাস্ক বিতরণের আয়োজন করা হয় ।

১১নভেম্বর ২০২০ইং বুধবার বিকাল ৩ ঘটিকার সময় এই মাস্ক বিতরণ কর্মসূচীর কার্যক্রম শুরু হয়।

মাস্ক বিতরণ কর্মসূচীতে (বিএসকেপি)’র সাংবাদিকবৃন্দ, মানবাধিকার কর্মী সহ সচেতন মহল উপস্থিত ছিলেন। প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ (বিএসকেপি)’র প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মোঃ শেখ সেলিম, বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগের সভাপতি মোঃ শাহাব উদ্দিন, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ (বিএসকেপি)’র চট্টগ্রাম জেলা কমিটির সহ সভাপতি সাংবাদিক হাবিবুল ইসলাম হাবিব,চট্টগ্রাম মহানগর শাখার সহ-সভাপতি সাংবাদিক বাবলু বড়ুয়া, সাংবাদিক আনিসুর রহমান হিরু, সাংবাদিক শেখ সারুফ (ফটো সাংবাদিক – ৭১ বাংলাদেশ টিভি), সাংবাদিক নুর আলম (ফটো সাংবাদিক -৭১ বাংলাদেশ টিভি), সাংবাদিক মোঃ বাকিবিল্লাহ চৌধুরী (সম্পাদক আরটিএন বাংলা), বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র (আসক)’র চট্টগ্রাম বিভাগীয় তথ্য ও তদন্ত কর্মকর্তা মানবাধিকার কর্মী মোঃ রফিক প্রমুখ।

উপস্থিত অতিথি ও সাংবাদিকবৃন্দ মাস্ক বিতরণ কর্মসূচী শেষে বক্তব্য প্রদান করেন।

বক্তব্যে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ (বিএসকেপি)’র কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মোঃ শেখ সেলিম বলেন, করোনাকালীন এই দুঃসময়ে আমাদের সকলের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মুখে মাস্ক লাগিয়ে জরুরি কাজ সম্পন্ন করে বেশির ভাগ সময় ঘরে থাকবে হবে। পাশাপাশি সরকারি সকল নির্দেশনা মেনে চলতে সকলের প্রতি আহবান জানান ।

বক্তারা আরো বলেন, আসুন সবাই নিজের সাধ্যমত অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করি,এবং অসহায় মানুষদের সহযোগিতা করার জন্য উৎসাহিত করি।

Leave a Reply