বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

চন্দনাইশে মাদক নিয়ন্ত্রণ কমিটির দোয়া মাহফিল

মুহাম্মদ আমিনুল ইসলাম রুবেল (বার্তা সম্পাদক)
  • প্রকাশিত : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ২৯৩ জন পড়েছেন

চন্দনাইশে মাদক নিয়ন্ত্রণ কমিটির দোয়া মাহফিল

চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী (এমপি)র সুস্থতায় ও করোনায় আক্রান্ত উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, আলহাজ্ব আবু আহমেদ চৌধুরী জুনু এবং সিআইডির ফরেনসিক ডিপার্টমেন্টের প্রধান আবু তাহের ফারুকীর রোগমুক্তির জন্য দোয়া মাহফিল করা হয়।

গতকাল ৬ নভেম্বর (শুক্রবার) বিকেলে পশ্চিম এলাহাবাদ আহমদিয়া সুন্নিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা জামে মসজিদে মাদক নিয়ন্ত্রণ কমিটি (মানিক)’র উদ্যোগে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বিশ্বব্যাপী এক মহাআতঙ্ক হিসেবে আবির্ভূত হয়েছে করোনাভাইরাস। প্রতিদিন হাজার হাজার মানুষ মারা যাচ্ছে এই মহামারিতে। সারাদেশে করোনায় আক্রান্তদের সুস্থতা কামনা করে দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মালেক, রানা ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এডভোকেট আবু সালেহ, উপজেলা আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর আলম মেম্বার, উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য মোহাম্মদ সাইফুদ্দিন খালেদ, ইউ.পি পরিষদের সচিব মোহাম্মদ মাঈনুদ্দীন শরিফ, ইউ.পি যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী সিরাজুল ইসলাম।

উপজেলা যুবলীগ নেতা নুর শাহেদ শহীদুল্লাহ, মাদক নিয়ন্ত্রণ কমিটি মানিকের আহবায়ক কাজী তৌহিদুল ইসলাম, যুগ্ন আহবায়ক সালমান মাসুদ, আল ওসমান তুহিন, সদস্য সচিব সারওয়ার জামান আহাদ, যুবলীগ নেতা আলী আজগর, মোহাম্মদ সেলিম উদ্দিন, সমাজসেবক আব্দুল হাকিম, ওসমান গনি পারভেজ, ইব্রাহিম তানিম, কাজী শাকিল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: