চন্দনাইশ কাঞ্চননগর আজম বাড়ি শাহী জামে মসজিদ পরিচালনার পূর্ণাঙ্গ কমিটি গঠন

চন্দনাইশ

চন্দনাইশ কাঞ্চননগর আজম বাড়ি শাহী জামে মসজিদ পরিচালনার পূর্ণাঙ্গ কমিটি গঠন

দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী চন্দনাইশ থানার অন্তর্গত উত্তর কাঞ্চননগর গ্রামে স্বনামধন্য ” আজম বাড়ি শাহী জামে মসজিদ ” এর পূর্ণাঙ্গ কমিটি ও উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে।

গত শুক্রবার বিকেলে মসজিদ প্রাঙ্গনে এই উপলক্ষ্যে মহল্লা বাসীকে নিয়ে এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়। মসজিদ কমিটির সাবেক সভাপতি আলহাজ্ব রশিদ আহমদের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় ২৮ জন সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি এবং ৫ জন সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটিসহ মোট ৩৩ জন সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন আজম বাড়ি শাহী জামে মসজিদের সাধারণ সম্পাদক মঈন উদ্দীন।

উপস্থিত মহল্লাবাসী উক্ত পূর্ণাঙ্গ কমিটি ও উপদেষ্টা কমিটিকে সমর্থন জানিয়ে অভিনন্দন জ্ঞাপন করেন।

মসজিদ পরিচালনা কমিটি অন্যানরা হলেন- সভাপতি
আ. ন. ম মিনহাজ উদ্দীন, সিনিয়র সহ-সভাপতি এ.এইচ. এম নাজিম উদ্দীন, সহ-সভাপতি যথাক্রমে আলহাজ্ব ইন্জিনিয়ার আবু ছালেহ, মাওলানা সিরাজুল ইসলাম, আব্দুল মান্নান, আলী জোবায়ের, সাধারণ সম্পাদক মঈন উদ্দীন, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক কামাল উদ্দীন সুমন, যুগ্ন সাধারণ সম্পাদক যথাক্রমে মহিম উদ্দীন, মুহাম্মদ গাজী রিপন, মুহাম্মদ আজিজুর রহমান, এডভোকেট আজিম উদ্দীন, অর্থ সম্পাদক এডভোকেট ইমরান হোসেন সুজন, সহ-অর্থ সম্পাদক মুহাম্মদ শহীদুল ইসলাম, এবং প্রচার ও দপ্তর সম্পাদক মুহাম্মদ রাজিব হোসেন রিফাত।

উপদেষ্টা পরিষদের প্রধান উপদেষ্টা হলেন বিজিসি ট্রাস্ট কমপ্লেক্স এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা সাবেক সাংসদ আলহাজ্ব ইন্জিনিয়ার আফসার উদ্দিন আহমেদ এবং অন্য উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ হলেন আলহাজ্ব আবু ছৈয়দ, আলহাজ্ব মোজাফফর আহমদ, আলহাজ্ব সুলতান আহমদ, আলহাজ্ব রশিদ আহমদ।

উক্ত কমিটির কার্যকরী পষর্দ আজম বাড়ি এলাকাবাসী সকলের সম্মতিক্রমে গঠিত হয়।

পরিচালনা কমিটি ও উপদেষ্টা পরিষদ গঠন শেষে মহল্লাবাসীকে নিয়ে মোনাজাত পরিচালনা করেন
আজম বাড়ি শাহী জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ এনামুল হক এনাম।

Leave a Reply