বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন মুরাদ আহমেদ

আন্তর্জাতিক

‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন মুরাদ আহমেদ

‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ যুক্তরাজ্য শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন লন্ডনের অ্যাঞ্জলিয়া রুসকিন বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র এবং আইন পেশায় জড়িত মুরাদ আহমেদ। মুরাদ আহমেদের বাড়ি শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার রামভদ্রপুর ইউনিয়নে। তার বাবা আব্দুস সামাদ নূরী বাংলাদেশ আওয়ামী লীগ -ভেদরগঞ্জ উপজেলা শাখার এবং তার দুই ভাই রামভদ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও যুবলীগের বিভিন্ন সাংগঠনিক পদে দায়িত্বরত আছেন।

‘বঙ্গবন্ধু ফাউন্ডেশনের’ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাবেক ডেপুটি অ্যাটর্নি জেনারেল এডভোকেট একেএম দাউদুর রহমান মিনা ও সাধারণ সম্পাদক রসায়নবিদ ডক্টর জাফর ইকবাল ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ এর যুক্তরাজ্য শাখার পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ যুক্তরাজ্য শাখাকে আরও শক্তিশালী এবং গতিশীল করার জন্য ইবশা আহমেদ চৌধুরীকে সভাপতি এবং মুরাদ আহমেদকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেন।

সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর জনাব মুরাদ আহমেদ যুক্তরাজ্যের প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে আলোচনাকালে তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বাঙালি জাতির মহান পিতা, জুলিও ও কুরিও পদকে ভূষিত বাংলাদেশের স্বাধীনতার জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর সুযোগ্য কন্যা ‘মাদার অব হিউমিনিটি’, গণতন্ত্রের মানস কন্যা, আধুনিক বাংলাদেশের উন্নয়নের রূপকার ও ডিজিটাল বাংলার স্বপ্নদ্রষ্টা মাননীয় প্রধানমন্ত্রী বাংলার মানুষকে একটি সুখী এবং সমৃদ্ধিশীল দেশ উপহার দেয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলার মানুষের স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য যে কর্মসূচি এবং পরিকল্পনা হাতে নিয়েছে সে পরিকল্পনাও কর্মসূচিকে বাস্তবায়নের করার জন্য ‘বঙ্গবন্ধু ফাউন্ডেশন’ যুক্তরাজ্য শাখার প্রত্যেকটি নেতাকর্মী সক্রিয়ভাবে কাজ করবে।

মুরাদ আহমেদ আরো বলেন, আধুনিক শরীয়তপুরের রূপকার, সাবেক সফল পানী সম্পদ মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগ এর সাবেক দুই দুইবার সাধারণ সম্পাদক ও জাতীয় বীর প্রায়ত জননেতা জনাব আলহাজ্ব আঃ রাজ্জাক সাহেবের সুযোগ্য সন্তান (শরীয়তপুর ০৩) আসনের বারবার নির্বাচিত মাননীয় সংসদ সদস্য, ইয়াং বাংলার আহ্ববায়ক, শরীয়তপুর লাখো মানুষের হৃদয়ের স্পন্দন, জনপ্রিয় নেতা তরুণ প্রজন্মের আইকন, সৎ, শিক্ষিত ক্লিন ইমেজের রাজনীতিবিদ আলহাজ্ব নাঈম রাজ্জাক এমপি তার রাজনৈতিক ও ব্যক্তিজীবনকে দিকনির্দেশনা দেয়ার জন্য তার প্রতি গভীরভাবে শ্রদ্ধা এবং ধন্যবাদ জ্ঞাপন করছি।

পরিশেষে মুরাদ আহমেদ বলেন, তার উপর যে গভীর আস্তা এবং বিশ্বাস রেখে বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর যে গুরুত্বপূর্ণ দায়িত্ব অর্পণ করেছেন সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা এবং বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে গভীর শ্রদ্ধা এবং ধন্যবাদ জ্ঞাপন করছি।

Leave a Reply