বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

চন্দনাইশে ঈদে মিলাদুন্নবী (দ:) উপলক্ষে দাওয়াতে ইসলামীর জুলুস

মুহাম্মদ আমিনুল ইসলাম রুবেল (বার্তা সম্পাদক)
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
  • ৩৬৩ জন পড়েছেন

চন্দনাইশে ঈদে মিলাদুন্নবী (দ:) উপলক্ষে দাওয়াতে ইসলামীর জুলুস

মাহে রবিউল আউয়ালকে স্বাগত জানিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম) উপলক্ষ্যে দাওয়াতে ইসলামীর ব্যবস্থাপনায় জুলুস মিলাদ করেছে দাওয়াতে ইসলামী চন্দনাইশ উপজেলার দায়িত্বশীল। আজ (২৯ অক্টোবর) বৃহস্পতিবার সকালে হযরত শাহ আমিনুল্লাহ মাজার প্রাঙ্গণ হতে মুহাম্মদ এহসান আত্তারী’র সভাপতিত্বে চন্দনাইশের বিভিন্ন স্থানে প্রায় ২ শতাধিক মোটরসাইকেলসহ অন্যান্য যানবাহনের মাধ্যমে জুলুসে মিলাদ করেছে সংগঠনটি। এই সময় উপস্থিত ছিলেন, সৈয়দ মাহমুদ শাহ আত্তারী, সৈয়দ ইলিয়াস আত্তারী, মাওলানা জহিরুল আলম জিহাদীসহ দাওয়াতে ইসলামীর বিভিন্ন স্থরের সদস্যবৃন্দ।
এই সময় বক্তরা বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব হযরত মুহাম্মদ (স.) এর জীবন আদর্শ অনুসরণ করতে হবে আমাদের সকলের। ঈদে মিলাদুন্নবী (দ.) আমাদের জন্য বড় নিয়ামত। এই নিয়ামত প্রাপ্তির জন্য আমাদের ঈদ-এ-মিলাদুন্নীর মাধ্যমে খুশি প্রকাশ করা উচিত। বেশি বেশি ইবাদত বন্দেগির মাধ্যমে নিজের আত্মশুদ্ধির পাশাপাশি উভয় জাহানের কামিয়াবি অর্জন করতে হবে আমাদের। তারা আরো বলেন, প্রায় ১৫০০ বছর আগে বিশ্বের রহমত হিসাবে আমাদের মুক্তির দূত হিসাবে এই পৃথিবীতে শুভাগমন করেছিলেন। আমরা যদি তার জীবনাদর্শ মনে প্রাণে ধারণ করতে পারি তাহলে অবশ্যই সব সংকটের সমাধান করে বিশ্বশান্তি প্রতিষ্ঠা করা সম্ভব হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: