বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:০৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ছাত্র ঐক্য চট্টগ্রাম এর মানববন্ধন কর্মসূচি পালন

মুহাম্মদ আমিনুল ইসলাম রুবেল (বার্তা সম্পাদক)
  • প্রকাশিত : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
  • ২৮৩ জন পড়েছেন

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ছাত্র ঐক্য চট্টগ্রাম এর মানববন্ধন কর্মসূচি পালন-

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ছাত্র ঐক্য চট্টগ্রাম এর উদ্যোগে এক মানববন্ধন কর্মসূচির ডাক দেয়া হয়। তারা ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং এর বিভিন্ন সমস্যা ও সেমিস্টার ক্ষেপনের আশঙ্কা করছে। তারই প্রেক্ষিতে চট্টগ্রাম প্রেসক্লাব এর সামনে ২৭/১০/২০২০ ইং তারিখে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এতে ছাত্র প্রতিনিধি হিসেবে অন্যতম সমন্বয়ক ক্রমান্বয়ে মীর খালেদ মাহমুদ বাবর, আসিফ হোসাইন চৌধুরী ,শহিদুল ইসলাম, সায়মুন নাহার ঝুমু, সিদ্দিক ওরফে আকাশ, মোহাম্মদ মাহাজারুল ইসলাম, আকাশ দে,রাফি,এমদাদ হোসাইন নান্নু, সাকলাইন মোস্তাক,মোহাম্মদ মোস্তফা হোসাইন, আশফাক আলি,মো ফরিদ উদ্দিন সহ অন্যান্য ছাত্র প্রতিনিধি ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

ডিপ্লোমা শিক্ষার্থী তাদের অধিকার আদায়ের লক্ষ্যে এই মানববন্ধন কর্মসূচি পালন করেন। তারা মাননীয় শিক্ষা মন্ত্রীর কাছে আকুল আবেদন জানান যে, দ্রুত সময়ের মধ্যে যেন তাদের ব্যাপারে সময়োপযোগী সিদ্ধান্ত জানানো হয়। তারা জানান বর্তমানে তাদের অনেক সময়ক্ষেপণ হয়েছে, তারা আর এই অবস্থায় মানসিক চাপ নিয়ে থাকতে চাই না। তাই মন্ত্রণালয়ের ও উর্ধতন কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করার লক্ষ্যে তাদের এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: