বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:১৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের প্রতিবাদে ফেনী জেলা প্রশাসকের নিকট ‘স্মারকলিপি প্রদান’

মুহাম্মদ আমিনুল ইসলাম রুবেল (বার্তা সম্পাদক)
  • প্রকাশিত : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ৪৫৮ জন পড়েছেন

নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের প্রতিবাদে ফেনী জেলা প্রশাসকের নিকট ‘স্মারকলিপি প্রদান’

নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলায় এক নারীকে বিবস্ত্র করে মধ্যযোগীয় কায়দায় বর্বর নির্যাতনের প্রতিবাদে পল্লীসমাজের উদ্যোগে ফেনী জেলায় জেলা প্রশাসক মো.ওয়াহিদুজজামনের নিকট স্মারকলিপি প্রদান করা হয়। গতকাল ৬ অক্টোবর সকালে পল্লী সমাজের সদস্য নুরের নাহার, মনি অাক্তার, মাসুদা ও ঝুমুর দেব এর নেতৃত্বে এই স্মারকলিপি প্রদান করা হয়।
জানা যায়, নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে অনৈতিক কাজের অপবাদ দিয়ে এক নারীকে (৩৬) বিবস্ত্র করে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেছে একদল যুবক। নির্যাতনকারীদের বারবার বাবা ডেকেও শেষ রক্ষা হয়নি ওই নারীর। যা গত রোববার (০৪ অক্টোবর) দুপুর থেকে নির্যাতনের এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হলে সাড়া দেশে তোলপাড় সৃষ্টি হয়। এমতাবস্থায় নারী ও শিশুর প্রতি নির্যাতনকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য পল্লীসমাজের উদ্যোগে শাস্তির দাবীতে প্রতিবাদ এবং সারা দেশে নারী-শিশু ধর্ষণ এবং নারীও শিশুর প্রতি নির্যাতনকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পল্লীসমাজের উদ্যোগে ফেনী জেলার জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করেন বলে জানান পল্লীসমাজের সদস্যরা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: