বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০২:২০ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

তরুণ নির্মাতা সাদেক সাব্বির এর সিনেমা ‘প্যাঁচ’

সংবাদ দাতা
  • প্রকাশিত : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ২৯৫ জন পড়েছেন

দৃশ্যছায়া প্রযোজিত সাদেক সাব্বির নির্মিত মার্ডার মিস্ট্রি গল্পের সিনেমা প্যাঁচ-এর মূল অভিনেতা চূড়ান্ত হয়েছে।এখন কাস্টিং টিম প্যাঁচ চলচ্চিত্রের অন্যান্য চরিত্র গুলো বাছাই করছে।

খুব শিগগিরই ‘প্যাঁচ’ সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন বলে জানান নির্মাতা। তিনি বলেন, এই সিনেমায় গল্পটায় হচ্ছে একটি চমক। পুরোপুরি গল্প নির্ভর ছবি হতে যাচ্ছে এটি।

ইতিমধ্যে মনোজ প্রামানিক,গোলাম কিবরিয়া তানভির, নাসির উদ্দিন খান, সামন্তি সাউমি, সাহিনূর চৌধুরি, স্বাদ ও নির্ঝরের মত অভিনেতারা এই ছবিতে যুক্ত হয়েছেন।

এছাড়াও প্যাঁচ দর্শকদের সামনে একজন নতুন মুখ পরিচিত করতে যাচ্ছে, তার নাম হল
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের ছাত্রী পলি চৌধুরী। তিনি অভিনয়, নাচ, গান, যোগাসন এবং খেলাধুলাতেও অনেক পারদর্শী। স্বনামধন্য নির্দেশক অসীম দাশের তত্ত্বাবধানে চট্টগ্রামের অন্যতম সাংস্কৃতিক চর্চা কেন্দ্র ফেইম স্কুল অফ ড্যান্স, ড্রামা এন্ড মিউজিক প্রতিষ্ঠানে তিনি অধ্যায়নরত রয়েছেন। পড়ালেখার পাশাপাশি তিনি লিও ডিস্ট্রিক্ট ৩১৫, বি৪ এর অধীনে লিও ক্লাব অফ চিটাগাং পোর্ট সিটি ক্লাবের ২০২০-২১ এর কালচারাল চেয়ারম্যান হিসেবে নিযুক্ত আছেন।তার স্পন্সর ক্লাব হিসেবে আছে লায়ন্স ক্লাব অফ চিটাগাং সিটি। সমাজের হতাশাগ্রস্থ দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের মৌলিক অধিকার ও সাহায্য-সহযোগিতা করার কাজ করে যাচ্ছেন। তিনি ২০১৮ সালে গাজীপুরে অনুষ্ঠিত প্রথম আলো বন্ধুসভার জাতীয় সমাবেশে সেরা নৃত্যশিল্পী হিসেবে খ্যাতি লাভ করেন। এছাড়াও ২০১৯ সালের ভারত রঙ্গ মহোৎসবে ফেইম নাট্যদলের হয়ে দিল্লীর ন্যাশনাল স্কুল অফ ড্রামা, দেবৃগড়, কোচবিহার এবং কলকাতাতে তিনি অভিনয় করেছেন।


তরুণ নির্মাতা সাদেক সাব্বির বেশ কিছু টেলিনাটক, বিজ্ঞাপন, শর্ট ফিল্ম নির্মাণ করেছেন। তবে ‘প্যাঁচ’ই তার প্রথম ফিচার ফিল্ম।

প্যাঁচ-এর চিত্রনাট্য, চিত্রধারণ ও সম্পাদনায় আছেন মোঃ হাসিবুর রহমান। দৃশ্যছায়া প্রযোজিত চলচ্চিত্রটির এক্সিকিউটিভ প্রোডিউসার হিসেবে আছেন দৃশ্যছায়া কর্ণধার ইফতেখার আহমদ সায়মন। তিনি জানান, হত্যা, রহস্য নিয়ে থ্রিলারধর্মী প্যাঁচ চলচ্চিত্রের শুটিং শিগগিরই চট্টগ্রামের বিভিন্ন লোকেশনে শুরু হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: