চন্দনাইশে নবাগত ওসি’কে বরণ ও বিদায়ী ওসিকে সংবর্ধনা

চন্দনাইশ

চন্দনাইশে নবাগত ওসিকে বরণ ও বিদায়ী ওসিকে সংবর্ধনা

চন্দনাইশ থানা পুলিশ প্রশাসনের উদ্যোগে থানার নবাগত অফিসার ইনচার্জ নাছির উদ্দীন সরকারকে বরণ এবং বিদায়ী অফিসার ইনচার্জ কেশব চক্রবর্ত্তীকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে।
আজ রবিবার (২৩ আগস্ট) সকালে চন্দনাইশ থানা মাঠে বিদায়ী ওসি কেশব চক্রবর্ত্তী’র সভাপতিত্বে ও থানার সেকেন্ড অফিসার মো.মোজাম্মেল হোসেনের সঞ্চালনায় বরণ ও বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার ও আনোয়ারা সার্কেল মো.মফিজুর রহমান, উপজেলা চেয়ারম্যান মো.আবদুল জব্বার চৌধুরী, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃশাহিন হোসাইন চৌধুরী,দোহাজারী হাইওয়ে থানার ইনচার্জ মো.আরাফাত হোসেন, চন্দনাইশ থানা ওসি তদন্ত মো.মজনু মিয়া, উপজেলা ইউপি চেয়ারম্যান, বাংলাদেশ সাংবাদিক ঐক্য ফোরামের নেতৃবৃন্দ,দোহাজারী প্রেস ক্লাব ও চন্দনাইশ প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।
এ সময় সহকারী পুলিশ সুপার বলেন, চন্দনাইশ থানার বিদায়ী ওসি কেশব চক্রবর্ত্তী পুলিশের একজন আইকন অফিসার। কর্মদক্ষতা ও নানাবিধ গুণের কারণে তিনি পুলিশ ডিপার্টমেন্টের মুখ উজ্জ্বল করেছেন। তার বিদায় বেলা থানার সকল পুলিশ অফিসার ও আপামর এলাকাবাসী তার কর্মের মূল্যায়ন করে ভালবাসার বন্ধনে আবদ্ধ করে সম্মানিত করছেন যা অত্যন্ত আনন্দের।

বিদায়ী অফিসার ইনচার্জ কেশব চক্রবর্ত্তী বলেন, আমি চন্দনাইশে প্রায় ২ বছর দায়িত্ব পালন করি। দায়িত্ব পালনকালীন সময়ে রাজনৈতিক মহল জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দ, সুধিজন, ব্যবসায়ী, আলিম-উলামা সহ সর্বস্তরের মানুষের অকুণ্ঠ সহযোগিতা পেয়েছি। যার কারণে চন্দনাইশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক ছিল। চন্দনাইশের মানুষ অত্যন্ত সহজ সরল, পুলিশের প্রত্যেকটি কাজে আমাকে সহযোগিতা করে ছিলেন যা আমি কখনো ভুলবনা। দায়িত্ব পালনকালীন সময়ে কাউকে কোন ধরনের দুঃখ-কষ্ট দিয়ে থাকলে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার জন্য সকলের প্রতি আহ্বান করছি।

Leave a Reply