আল্লামা মুফতি ইদ্রিস রেজভী মা: জি: আ: এর সহ-ধমর্নীর ইন্তেকালে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের শোকবাণী

চন্দনাইশ

আল্লামা মুফতি ইদ্রিস রেজভী মা: জি: আ: এর সহ-ধমর্নীর ইন্তেকালে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের শোকবাণী

বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সাবেক প্রেসিডিয়াম সদস্য আহলে সুন্নাত ওয়াল জামাআতের সম্মানীত উপদেষ্ঠা, আল্লামা মুফতি ইদ্রিস রেজভী মা: জি: আ: এর সহ-ধমির্নীর আকষ্মিক ইন্তিকালে আকষ্মিক ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান ও মহাসচিব জননেতা আল্লামা এম এ মান্নান ও এম এ মতিন।

দপ্তর সচিব ( ভারপ্রাপ্ত) মুহাম্মদ আবদুল হাকিমের স্বাক্ষরিত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন-বৈশ্বিক এ চরম ক্রান্তিকালে তাঁর সহ- ধর্মিনীর ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত হয়েছি। নেতাদদ্বয় বলেন- সুন্নীয়তকে রাজনৈতিকভাবে প্রাতিষ্ঠানিক রূপদানে সর্বোতভাবে তাঁর আত্মত্যাগ সর্বজন বিধীত। এ কর্মে তাঁর সম্মানীয় সহ- ধর্মিনীর সর্বোত সমর্থন, মানসিক শক্তি রাজনৈতিক ও আর্থ সামাজিক উন্নয়নে ত্যাগ এবং অবদান অতুলনীয়। বিশেষত সুন্নীয়তের দাওয়াত পৌঁছাতে তাঁর অকুণ্ঠ সমর্থন অকুতোভয় সিপাহশালারের ভূমিকা পালন বিশেষস্মরণীয়। তিনি ও তাঁর পরিবারের প্রতি সুন্নী পরিবার বিশেষ চির ঋনী হয়ে থাকবে নিঃসন্দেহে।

নেতাদ্বয় মহান প্রভুর দরবারে তাঁর সহ- ধর্মিনীর ক্ষমা প্রাথর্নার পাশাপাশি উনাকে জান্নাতের আ’লা মাকাম দান কামনা এবং সন্তপ্ত পরিবারের প্রতি গভীরসমবেদনা প্রকাশ করেন।

বার্তা প্রেরক
স্বাক্ষরিত
মুহাম্মদ আবদুল হাকিম
দপ্তর সচিব
বাংলাদেশ ইসলামী ফ্রন্ট।

Leave a Reply