বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:৪১ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

আল্লামা মুফতি ইদ্রিস রেজভী মা: জি: আ: এর সহ-ধমর্নীর ইন্তেকালে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের শোকবাণী

মুহাম্মদ আমিনুল ইসলাম রুবেল (বার্তা সম্পাদক)
  • প্রকাশিত : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ৩৩৮ জন পড়েছেন

আল্লামা মুফতি ইদ্রিস রেজভী মা: জি: আ: এর সহ-ধমর্নীর ইন্তেকালে বাংলাদেশ ইসলামী ফ্রন্টের শোকবাণী

বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সাবেক প্রেসিডিয়াম সদস্য আহলে সুন্নাত ওয়াল জামাআতের সম্মানীত উপদেষ্ঠা, আল্লামা মুফতি ইদ্রিস রেজভী মা: জি: আ: এর সহ-ধমির্নীর আকষ্মিক ইন্তিকালে আকষ্মিক ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের চেয়ারম্যান ও মহাসচিব জননেতা আল্লামা এম এ মান্নান ও এম এ মতিন।

দপ্তর সচিব ( ভারপ্রাপ্ত) মুহাম্মদ আবদুল হাকিমের স্বাক্ষরিত বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন-বৈশ্বিক এ চরম ক্রান্তিকালে তাঁর সহ- ধর্মিনীর ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত হয়েছি। নেতাদদ্বয় বলেন- সুন্নীয়তকে রাজনৈতিকভাবে প্রাতিষ্ঠানিক রূপদানে সর্বোতভাবে তাঁর আত্মত্যাগ সর্বজন বিধীত। এ কর্মে তাঁর সম্মানীয় সহ- ধর্মিনীর সর্বোত সমর্থন, মানসিক শক্তি রাজনৈতিক ও আর্থ সামাজিক উন্নয়নে ত্যাগ এবং অবদান অতুলনীয়। বিশেষত সুন্নীয়তের দাওয়াত পৌঁছাতে তাঁর অকুণ্ঠ সমর্থন অকুতোভয় সিপাহশালারের ভূমিকা পালন বিশেষস্মরণীয়। তিনি ও তাঁর পরিবারের প্রতি সুন্নী পরিবার বিশেষ চির ঋনী হয়ে থাকবে নিঃসন্দেহে।

নেতাদ্বয় মহান প্রভুর দরবারে তাঁর সহ- ধর্মিনীর ক্ষমা প্রাথর্নার পাশাপাশি উনাকে জান্নাতের আ’লা মাকাম দান কামনা এবং সন্তপ্ত পরিবারের প্রতি গভীরসমবেদনা প্রকাশ করেন।

বার্তা প্রেরক
স্বাক্ষরিত
মুহাম্মদ আবদুল হাকিম
দপ্তর সচিব
বাংলাদেশ ইসলামী ফ্রন্ট।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: