রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৪১ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

চন্দনাইশে রাতের অন্ধকারে ঘরে ঢুকে ৫০ লক্ষ টাকার মালামাল চুরি

মুহাম্মদ আমিনুল ইসলাম রুবেল (বার্তা সম্পাদক)
  • প্রকাশিত : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০
  • ৫৮৬ জন পড়েছেন

চন্দনাইশে রাতের অন্ধকারে ঘরে ঢুকে ৫০ লক্ষ টাকার মালামাল চুরি

চন্দনাইশ পৌরসভা নয়াহাট এলাকায় পাঁকা ঘরে তালা ভেঙ্গে প্রায় ৫০ লক্ষ টাকার মালামাল চুরি হওয়ার ঘটনা ঘটেছে। গত ০৯ অাগস্ট থেকে ১০ আগষ্টে দিনগত রাতে পৌরসভার হারলা খন্দকার পাড়ার মৃত-চুন্নু মিয়ার ছেলে মো.আবু বক্করের বাড়িতে এই চুরির ঘটনাটি ঘটে। স্থানীয়সূত্রে মতে জানা যায়, বাড়ির মালিক মো.আবু বক্কর (৬২) পরিবারের সদস্যদের নিয়ে গত ৯ আগষ্ট চট্টগ্রাম শহরে বেড়াতে যান। সে সুযোগে চোরের দল তাদের বাড়ীতে থালা ভেঙ্গে ঢুকে নগদ টাকা,স্বর্ণলংকারসহ, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র চুরি করে নিয়ে যায়।

বাড়ির কর্তা মো.আবু বক্কর জানান, ঘটনার দিন তারা কেউ বাড়ীতে ছিলনা, চট্টগ্রাম শহরে তার নাতনীর বাগদান অনুষ্টানে যোগ দিতে শহরে গিয়েছিল। সেই সুযোগে দিনগত রাতে চুরেরা বাড়ীর গেইটের তালা ভেঙ্গে বাড়ীতে ঢুকে বাড়ীর অালমিরা সহ সব জিনিসপত্র তছনছ করে সব কিছু নিয়ে যায়। আলমিরাতে থাকা তার ৪ মেয়ে, ২ ছেলের বউ ও স্ত্রীর ৬০ ভরি স্বর্ণালংকার,নগদ ৮ লক্ষ টাকাসহ প্রায় ৫০ লক্ষ টাকার মালামাল নিয়ে যায় বলে তিনি জানান। এই ব্যাপারে চোরদের সনাক্ত করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্হা গ্রহণ করতে সংশ্লিষ্ট প্রশাসনের কাছে হস্তক্ষেপ কামনা করে চন্দনাইশ থানায় একটি অভিযোগ দায়ের করেন মো.আবু বক্কর।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: