বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:৫৮ অপরাহ্ন
বিজ্ঞপ্তি
চট্টগ্রামব্যাপি দৈনিক প্রিয় চন্দনাইশে নিয়োগ চলছে ।আজই আপনার সিভি আমাদের মেইল করুন । আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে আমাদের সাথে যোগাযোগ করুন ।

প্রকাশিত হলো,আমরা ‘৯৩’বন্ধু মহলের গান দেখা হোক দূর্যোগ শেষে

সংবাদ দাতা
  • প্রকাশিত : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ৪৩১ জন পড়েছেন

করোনাকালিন এই মহামারীর সময়ে সারা বাংলাদেশের এস এস সি ৯৩ ব্যাচের ফেইসবুক কেন্দ্রিক গ্রুপ “আমরা ৯৩”একঝাক গানের বন্ধুরা,মিলে বর্তমান প্রেক্ষাপটের ভিত্তিতে সময়োপযোগী চমৎকার একটা গান তৈরি করেছেন, সেই গানের ভিডিও গতকাল “আমরা ৯৩”র পেইজে এডমিন ওমর ফারুকের মাধ্যমে রিলিজ দেয়া হয়। পাশাপাশি বাংলাদেশেসহ বিশ্বের সবাই যেনো গানটি দেখতে পায় সেই লক্ষ্যে শাহীন আহমেদের নিজস্ব ইউটিউব চ্যানেল শাহীন ভোকালিস্টে ও গানটি অবমুক্ত করা হয়।
গানের শিরোনাম –দেখা হোক দূর্যোগ শেষে । গানের কথা লিখেছেন ৯৩”র বন্ধু জাহিদুল হক সুমিত, সুর করেছেন ৯৩”র বন্ধু সঙ্গীত শিল্পী শাহীন আহমেদ এবং মিউজিক কম্পোজিশন করেছেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক সুমন কল্যান। এই গানে গিটার বাজিয়েছেন ৯৩”র বন্ধু বাহাদুর আফজাল। গানে কন্ঠ দিয়েছেন ৯৩”র বন্ধু শাহীন আহমেদ, বাহাদুর আফজাল, জাহিদুল হক সুমিত, মাক্সুদ মাসুম, আনিসা বিনতে আবদুল্লাহ, মনির হোসেন, শরিফ মোহাম্মদ তারেক, ইকবাল হোসেন রানা, তানিয়া আলম, সুলতানা পারভিন চৌধুরী সুমি, মিজান রহমান।
গান প্রসংগে শাহিন বলেন এর আগেও সুমিত আর আমি মিলে আরো একটি গান করেছিলাম সামনের সারির করোনা যুদ্ধাদের নিয়ে, যে গানের শিরোনাম ছিলো “জাতীয় বীর” এবং সেটা অনেক বেশি প্রশংসিত হয়েছিলো । মূলত সেখান থেকেই এই গান টি করার উৎসাহ পাই।“আমরা ৯৩” আমাদের প্রানের সংগঠন , সেখানে বেশ কিছু বন্ধুরা বিভিন্নভাবে গানের সাথে সম্পৃক্ত, তাই সবাই মিলে গানটি করার সাহস আসলে সেখান থেকেই আসে। আশা করি গানটি সবার ভালো লাগবে ।
গানটির চমৎকার একটি ভিডিও নির্মান করেছেন সাঞ্জিব সাহা এবং সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করেছেন এস আর এস আলি।
ভিডিওটির কাভার ডিজাইন করেছেন চিত্রশিল্পী ইসমাইল গনি হিমন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ
এই পোর্টালের কোনো লেখা বা ছবি ব্যাবহার দন্ডনীয় অপরাধ
কারিগরি সহযোগিতায়: ইন্টাঃ আইটি বাজার
shuvo
%d bloggers like this: